মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
নোটিশ

নবনিযুক্ত জেলা প্রশাসক জনাব মো: মোখলেছুর রহমান ১৬/০৯/২০১৭ খ্রি.তারিখে যোগদান ও দায়িত্বভার গ্রহণ করেছেন

ফাইল


ছবি


Publish Date

২০১৭-০৯-১৬

Archive Date

২০১৭-১২-৩১

বিস্তারিত


বরগুনায় নতুন জেলা প্রশাসক জনাব মো: মোখলেছুর রহমান আজ অত্র জেলায় যোগদান ও দায়িত্বভার গ্রহণ করেছেন। তিনি বিসিএস (প্রশাসন) ক্যাডারে ১৮তম ব্যাচে ১৯৯৯ সালে যোগদান করেন। সর্বশেষ কর্মস্থল পাবনা জেলা পরিষদের CEO হিসাবে ৮ মাস দায়িত্ব পালন করেন। তার নিজ জেলা সিরাজগঞ্জ। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে সমাজ কল্যাণ বিভাগে অনার্স ও মাস্টার্স ডিগ্রী অর্জন করেন। ১৭ বছরের চাকুরীর পুরো সময় তিনি মাঠ প্রশাসনে সহ: কমিশনার ও ১ম শ্রেণীর ম্যাজিস্ট্রেট, এসি ল্যান্ড, ইউএনও, এডিসি,এডিএম, ডিডিএলজি হিসাবে অত্যন্ত সুনাম ও সততার সাথে দায়িত্ব পালন করেছেন। এবছরই তিনি পবিত্র হজ্ব পালন করেছেন। তিনি এক ছেলে (৮ম) ও এক মেয়ের (৭ম) জনক।

তিনি ১৬/০৯/২০১৭ খ্রি. তারিখ সন্ধ্যায়  অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এর নিকট হতে দায়িত্বভার গ্রহণ করেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব), ইউএনও(পাথরঘাটা/বামনা) ও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। আগামী মংগলবার তিনি জেলার গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করবেন মর্মে নির্ধারিত আছে।

#বরগুনার চলমান উন্নয়ন ও উদ্ভাবনী উদ্যোগসমুহ বাস্তবায়নের মাধ্যমে একটি সমৃদ্ধশালী জেলার স্বপ্ন বাস্তবায়নে নবাগত জেলা প্রশাসক মহোদয়কে সর্বোতভাবে সহযোগীতা করার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে সকলের প্রতি অনুরোধ করছি।